কথিত স্বামী নিয়ে পরী মনির সাহসী প্রতিবাদ – NariBangla

কথিত স্বামী নিয়ে পরী মনির সাহসী প্রতিবাদ

4 Replies

stardom
Pori moni so called husband

ঘটনার সূত্রপাত যখন ৩১ জানুয়ারি সকালে অনিক আব্রাহাম নামে একটি ফেসবুক আইডি থেকে ‘পরীমনি’র কিছু ছবি শেয়ার করা হয়। অনিক দাবি করেন, পরী তার বন্ধু ইসমাইলের স্ত্রী।

Pori moni so called husbandতিনি ছবিগুলো শেয়ার করে লিখেন, ‘আমার বন্ধু ইসমাইল আর তার স্ত্রী সৃতি মনি যে আজ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনি, এক সময় ভোলা সদর এই থাকতো তার জামাই বাড়িতে, তারপর তার নেশা গেলো অর্থ আর লোভ লালসার দিকে, যার জন্য আমার সহজ সরল বন্ধুকে ত্যাগ করতে দ্বিধাবোধ করলো না, যাই হোক ছবি গুলো দেখে পুরনো দিনের কথা মনে পড়ে গেল তাই সবার সাথে একটু শেয়ার করলাম।’

তাত্ক্ষণিক প্রতিক্রিয়ায় পরী মনি বলেন, ‘এটা ফেইক। বিয়ের আসরে বসে থাকলে সেটা বিয়ে কিনা যাচাই করা উচিৎ। ছবি তো হাজার জনের সঙ্গে আছে। তার মানে এই নয় যে সবাই আমার স্বামী।’ তাহলে এই মিথ্যা তথ্য ছড়ানোর দায়ে অনিক বা ইসমাইলের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে পরী বলেন, ‘তাদেরকে তো আগে আমার চিনতে হবে তারপর ব্যবস্থা। আর ঘাড়ের উপর পড়লে তো ছেড়ে দেবো না কাউকে। এটা মিথ্যা এটুুকু নিশ্চিত থাকেন।’

ঐদিন সন্ধ্যায় পরী মনি তার ফেসবুকে প্রতিক্রিয়ায় লিখেন , “স্যরি টু সে ভাবখানা এমন যে আমারpori moni facebook status on rumor সেক্স ভিডিও পেয়েছেন! ওরে ভাই এরকম পিকচার আমার হাজার জনের সাথে আছে. তার মানে এই না যে হাজার জন আমার জামাই লাগে. আর কি এমন পিকচার খানা পাইসেন যে খানা নিয়ে এত্ত লাফালাফি শুরু কইরা দিসেন? ছবিটায় কি আমি বউ সেজে বাসর ঘরে বসে আছি? না আমি ন্যংটা হয়ে দাড়ায় আছি? কোনটা? এরকম পিকচার তো যারা আজ এই নিউজ করসেন আপনাদের সাথেও আছে . যেটা এই ছবির তুলনায় অনেক বেশি কাছাকছি . তাহলে আপনারা সবগুলা আমার জামাই. 🙂 যে বা যাহারা আমার ক্ষতি করবেন বলে এসব করছেন তাদের বলছি, আমার ক্ষতি না বরং আপনাদের মূল্যবান সময় নষ্ট করছেন. এক্চুএলি জার্লালিস্ট দের প্রতি রেসপেক্ট রেখে বলছি আপনারা প্লিজ ভিত্তিহীন নিউজ করবেন না “.

pori moni facebook status on rumorএর প্রায় তিন ঘন্টা পর পরী মনি তার ফেসবুকে আরো একটি পোস্ট দেয় যাতে তাকে তিন জন ছেলের সাথে আলাদা আলাদা ভাবে ক্লোজ দেখা যায়. ওই পোস্ট এ পরী মনি লিখেন , “আজকের কুইজ বলুনতো আমার পাশের এই ছেলেগুলোর সাথে আমার কি সম্পর্ক? হাসবেন্ড রাইট ? পিক গুলো সেভ করে রাখেন. এগুলো একদিন পুরোনো হয়ে যাবে. তখন এরকম নোংরা নিউজের কাজে দিবে খুব  ….”

ফিল্ম ক্যারিয়ার এর শুরু থেকেই বেশ আলোচিত সমালোচিৎ পরী মনি. তার প্রথম করা ছবি রানা প্লাজা shakib pori moni kissমুক্তি অনেক কিছু ফেস করে মুক্তি পেলেও চলতে পারেনি বেশিদিন. বন্ধ করে দেয়া হয় ছবিটি. সাকিবের সাথে একটি চুমুর দৃশ্য় নিয়ে পরী একবার বলেন, ” দৃশ্যটি করার সময় আমি হট হয়ে গিয়েছিলাম. ” বেশ সমালোচিত হয় এই কমেন্টটি. তবু থেমে থাকেন নি পরী কাহিনীর প্রয়োজনে যে কোন ধরনের চরূত্রে অভিনিয় করেছেন. চরিত্রের প্রয়োজনে শর্ট ড্রেস পড়েছেন. হাজার সমালোচনার মাঝে কখনো সাহস হারান নি. করে যাচ্ছেন একের পর এক ছবি. হিট ও হচ্ছে.

4 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end