চিরসবুজ থাকতে হেমা মালিনীর সাজেশন – NariBangla

চিরসবুজ থাকতে হেমা মালিনীর সাজেশন

4 Replies

Lifestyle
হেমা মালিনি

জীবনের অনেকটা সময় পেরিয়ে আর কিছুদিন পর হেমা মালিনী বয়সের ঘর ৬৯ এ পড়তে যাচ্ছে। অথচ তাকে দেখলে এখনো অনেকে বলবে ৪০ পেরুইনি সে। তার মেয়ে এশার সাথে হাটলে কেও ভুল করে এশার বান্ধবী ভাবতে পারে। মেয়ের বয়সী ছেলেরা এখনো তার প্রেমে হাবুডুবু খায়। কিন্তু কি সেই চির যৌবনের রহস্য, জেনে নেই হেমার কাছ থেকে-

ফিগার ফিটনেস-
হেমার মতে আপনার বয়স কত মনে হবে তার অনেকটাই নির্ভর করে আপনার ফিগারের উপর। তাই ফিগার ঠিক রাখা খুবই গুরুত্ত বহন করে। আর আপনার শারীরিক ফিটনেস আপনার মুখে প্রতিফলিত হয়।
– হেমা প্রতিদিন ১৫-২০ মিনিট করে সাইক্লিং করে।
– একদিন পর পর ইওগা করে।
– সপ্তাহে একদিন সুইমিং করে

শারীরিক সৌন্দর্যের জন্য তরল খাবার-
পানি শরীরের জন্য অতি প্রয়োজনীয়। পানি শরীরেএ অতিরিক্ত টক্সিন বের করে দেয়। শরীরকে রাখে প্রাণবন্ত। এছাড়া হেমা দিনে দুইবার গ্রীন টি খাওয়ার প্রতি জোর দিয়েছেন। গ্রীন টি ভিতর থেকে শরীরকে পরিষ্কার করে।
– পযাপ্ত পরিমানে পানি খান
– দিনে দুই কাপ গ্রীন টি খান

সুন্দর ত্বকের জন্য স্বাস্থ্যকর খাবার-
হেমা মালিনিশরীর ঠিক রাখার জন্য স্বাস্থ্যকর ও পরিমিত খাবার খুব গুরুত্ববহ। জাঙ্ক ফুড শরীরকে ভারী ও ক্লান্ত করে তোলে। ফল খাওয়া চিরসবুজ থাকার জন্য দরকারি। ভিটামাটি ও মিনারেল আপনার শরীরকে স্বাস্থ্যবান ও আপনাকে দেখতে আকর্ষণীয় করে তোলে যা ম্যাকআপ দিয়ে পাওয়া কঠিন।
-স্বাস্থ্যকর ও পরিমিত খাবার খান
– জাঙ্ক ফুড পরিহার করুন।
– পর্যাপ্ত পরিমানে ফল খান

অয়েল মাসাজ-
ওয়েল মাসাজ শরীরের ডেড সার্কেল দূর করে। শরীরকে কোমল ও আকর্ষিণীয় করে তোলে। তাই হেমাল সাজেশন রেগুলার অয়েল মাসাজ করা। তবে তা ঘরের ভেসজ দিয়ে করাই ভালো। তার মতে শরীরটা সৃষ্টিকর্তার আশীর্বাদ। আমাদের তার যত্ন নেয়া উচিত।

নাইট কেয়ার-
ঘুমানোর আগে মুখ ও শরীর ভালো করে পরিষ্কার করা হেমার সাজেশন।

তার মতে, আমাদের কম ম্যাকআপ করা উচিত। হারবাল ও ঘরোয়া পদ্ধতিতে যত্ন নেয়া উচিত। বিধাতা আমাদের যে সৌন্দর্য দিয়েছে তার যত্ন নেয়া উচিত। বয়সতো একটা নাম্বার মাত্র। আসল বয়সতো মনে।

4 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end