জাকিয়া বারি মমর বলিউড যাত্রা শুরু ডিসেম্বরে – NariBangla

জাকিয়া বারি মমর বলিউড যাত্রা শুরু ডিসেম্বরে

4 Replies

stardom
মমর বলিউড যাত্রা

শুরু হতে যাচ্ছে জাকিয়া বারি মমর বলিউড যাত্রা। গত ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাই গিয়ে চুক্তিবদ্ধও হয়েছেন এই অভিনেত্রী। শুটিং শুরু ডিসেম্বর এ।

এটিই হবে মমর প্রথম হিন্দি ছবেতে অভিনয়। 

ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও বেশ জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। তার বড় পর্দার কাজগুলোর মধ্যে রয়েছে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ ও শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’।

মম

তবে এবার নতুন খবর হলো বলিউডের ছবিতে কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটি পরিচালনা করবেন ফয়সাল সাইফ। মম বলেন, আমার নতুন ছবির গল্পের কাহিনী নারীকেন্দ্রিক। পুরো গল্পটি ডার্ক থ্রিলার ধাঁচের। এককথায় বলতে গেলে এ ছবির মূল নায়ক বা নায়িকা আমিই। একটি মেয়েকে ঘিরেই ছবির মূল কাহিনী সাজানো। আমার স্ক্রিপ্টটা পছন্দ হয়েছে। আশা করি নভেম্বরে আমরা এ ছবির কাজ শুরু করতে পারব। ’ এদিকে মমর সঙ্গে এ ছবিতে আর কারা অভিনয় করবেন তা এখনো নিশ্চিত হয়নি। তবে মম এরই মধ্যে তার ফেসবুকে এ ছবিতে কাজ করার বিষয়টি একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন। প্রসঙ্গত, অভিনেত্রী মম আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘স্বপ্নবাড়ি’ নামে একটি ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এ ছবিটিও সামনে মুক্তি পাবে। মম ফয়সাল সাইফ নামে যে পরিচালকের কাজ করতে যাচ্ছেন সেই নির্মাতার একটি ছবিতে গত বছর কাজ করেছেন নিরব। প্রথমে ‘বালা’ নামে সে ছবির কাজ শুরু হলেও মুক্তির সময় নাম পরিবর্তন করে রাখা হয় ‘শয়তান’।

ছুয়ে দিলে মন মম শুভপ্রয়াত নির্মাতা ঋতুপর্ণ ঘোষের গল্প ভাবনা অবলম্বনে সাজানো হয়েছে এর চিত্রনাট্য। মম’র চরিত্রটি বেশ সাহসী বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানান ফয়সাল সাইফ। তার পরিচালনায় ‘ডেঞ্জার’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার আমির খানের ভাই ফয়সাল খান। এটি মুক্তি পাবে এ বছর।

বলিউডের ফিল্মে অভিনয়ের এই সুযোগকে সম্ভবনা হিসেবে দেখছেন মম। তার মতে, “আমাদের অনেক শ্রদ্ধেয় লিজেন্ড অভিনেতা-অভিনেত্রী বড়পরিসরে কাজ করে এসেছেন। আমি যেন তাদের মান রাখতে পারি সেটাই কামনা করছি।”zakia bari momo

এদিকে মম ছাড়াও নির্মাতা ফয়সাল সাইফ বাংলাদেশের আরেক অভিনেতা নিরবকে নিয়ে সম্প্রতি নির্মাণ করেছেন ‘শয়তান’ নামের একটি চলচ্চিত্র। চলচ্চিত্রটি আগামী ১১ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ভারতে।

4 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end