তাহসানকে ছেড়ে পথ চলার সিদ্ধান্ত মিথিলার – NariBangla

তাহসানকে ছেড়ে পথ চলার সিদ্ধান্ত মিথিলার

1 Reply

stardom

তাদের পরিচয় ২০০৪ সালে যখন দুজনি ছিলো ভার্সিটর ছাত্র। মিথিলা উঠতি মডেল আর তাহসান ব্ল্যাক ব্যান্ডের গায়ক।  এক বন্ধুর সাথে তাহসানের গানের আড্ডায় আসে মিথিলা। সেখানেই তাদের মিথিলাপরিচয়, ভালো লাগা। অত:পর প্রেম। দুবছর প্রেম করার পর ২০০৬ সালের ৩ আগষ্ট বিয়ে করে তারা।

১১ বছর সংসার করার পর তাহসানকে ছেড়ে পথ চলার সিদ্ধান্ত মিথিলার।

সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় এই দম্পতি ২০১৩ সালে কন্যা সন্তান জন্ম দেন। গানের পাশাপাশি তাহসান ঢুকে পড়ে নাটক পাড়ায়। মিথিলাও পড়ালেখা, চাকরি আর সংসারের পাশাপাশি টুকটাক নাটক করতো। এ ঝুটির নাটক ” মিস্টার এন্ড মিসেস”  ইউটিউবে আজ অবধি ৩০ লাখের উপর ভিউ পেয়েছে।

গত মে মাসে ডিভোর্স দিয়ে তাহসানকে ছেড়ে পথ চলার সিদ্ধান্ত নেয় মিথিলা। আর এই বিচ্ছেদ দুজনের ইচ্ছেতেই। মিথিলা জানায়, গত দুবছর ধরে তারা আলাদা থাকছে। তবে তাদের বোঝাপড়ার Rafiath Rashid Mithilaসমস্যা বেশ কিছুদিন থেকে। ১১ বছর আগের মানুষটিকে পাচ্ছেন ভিন্ন একজন হিসাবে এখন। ২৩ বছর বয়সে যে মানুষ তাকে ইম্প্রেস করতো,  ৩৪ বছর বয়সে এসে তাকে আর আগের মত পাচ্ছেনা মিথিলা। তাদের একটি মেয়ে সন্তান রয়েছে। তাই কিছুদিন আলাদা থেকে তারা দুজনকে বোঝার চেষ্টা করেছে। কিন্তু কিছুতেই যখন কিছু হচ্ছিলনা, তখন ডিভোর্সের সিদ্ধান্ত নেয় তারা।

তাহসান- মিথিলাএদিকে বিভিন্ন মিডিয়ার সূত্রে জানা যায়, নাটকে অভিনয়ে আসে একজন নারী মডেলের সাথে জড়িয়ে পড়ে তাহসান। এ নিয়ে সমস্যার শুরু। মিথলা অনেক ছাড় দিয়েও যখন তাহসানকে ফেরাতে ব্যার্থ হয়, তখন বিচ্ছেদের পথ বেছে নেয়।

এদিকে তাদের বিচ্ছেদের খবরে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার বন্যা বয়ে যায়। সবাই তাদের অনুরোধ করে সিদ্ধান্ত আবার ভেবে দেখার।

1 comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end