বিবাহবিচ্ছেদের পর শখ শুধু এগিয়েই যেতে চান – NariBangla

বিবাহবিচ্ছেদের পর শখ শুধু এগিয়েই যেতে চান

2 Replies

stardom

সম্পর্কের টানাপোড়নে বারবার হোচট খেয়েছে শখের ক্যারিয়ার।  সম্পর্কে কে মূল্য দিতে বরাবরই কম্প্রোমাইজ করতে হয়েছে ক্যারিয়ারকে। বিবাহবিচ্ছেদের পর শখ শুধু এগিয়েই যেতে চান।

অভিনেত্রী শখরিলেশন এর অনেক গুলো বাক পেরিয়ে এ বছরের জানুয়ারিতে বিয়ে করেন নিলয়কে। ছয়মাস না পেরুতেই জুলাই মাসে খবর বের হয় তাদের বিচ্ছেদের। তবে এ বিষয় নিয়ে একদম কথা বলতে নারাজ শখ। গণমাধ্যমকর্মীদের বিনয়ের সাথে বলেছেন, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে যেন কোনো প্রশ্ন না করা হয়। কিন্তু প্রশ্ন বন্ধ হলে কি ভেঙে যাওয়া ক্যারিয়ার ঠিক হবে? শখের উত্তর বেশ সাবলীল, ‘ঠিক, কতটুকু হবে জানি না, তবে নিজের প্রতিভার বিকাশ ঘটানোর স্বাধীনতা পাব। এই স্বাধীনতা আমার অনেক দিনের কাঙ্ক্ষিত। কোনো কাজ যখন ইচ্ছার মতো করে বাস্তবায়ন হয়, তখন অনেক দূরের গন্তব্যও কাছে টেনে আনা যায়। আশা করব এ জন্য সবার সহযোগিতা পাব।’

শখের কথায় বোঝা যায় সম্পর্কের পালা পিছনে হট সেক্সি শখফেলে এখন শুধু ক্যারিয়ার নিয়ে এগিয়ে যেতে চান।  তার কাজের চাহিদাও তা প্রমাণ করে। শখ বলেন, ‘গত মাসের মাঝামাঝি সময় থেকে কাজের অফার বেশি করে আসছে। তাই গত কয়েক বছরের তুলনায় এবারের ঈদে আমাকে বেশি নাটকে দেখা যাবে।’

তবে ব্যস্ত সিডিউলের কারনে বেশ কয়েকজন গুণী নির্মাতার কাজও হাতছাড়া করতে হয়েছে। এ জন্য শখের মনও মাঝে মধ্যে কিছুটা খারাপ হয়েছে। তবে যাদের নাটকে তিনি শুটিং করছেন এবং করবেন তারাও বেশ যত্ন নিয়েই তাকে দিয়ে অভিনয় করাচ্ছেন।

বিবাহবিচ্ছেদ অনেক অভিনেত্রীর ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হয়েছে, আবার অনেকে হারিয়ে গেছে। যারা সফলতা পেয়েছে তাদের দেখা গেছে জড়তা ভেংগে নিজেদের উজাড় করে দিতে। আশা করি সকল জড়তা কাটিয়ে শখও এগিয়ে যাবে সফলতার চুড়ায়।

2 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end