ব্লাউজ বেছে নিন শরীরের গঠন অনুযায়ী – NariBangla

ব্লাউজ বেছে নিন শরীরের গঠন অনুযায়ী

4 Replies

Lifestyle

আপনার শরীরের গঠন কিছুটা আপনার হাতে আবার কিছুটা আপনার হাতের বাহিরে। তাই আপনার শরীরের গঠন হতে পারে মোটা, চিকন বা কার্ভি। যেমনি হোক আপনার শরীর, নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপন করতে পারেন শাড়িতে। আর সঠিক ব্লাউজ নির্বাচন করে নজর কাড়তে পারেন সকলের। যেনে নিন কেমন ব্লাউজ আপনাকে আকর্ষণীয় করতে পারে।

 

ভরা স্তনের ব্লাউজস্তন যখন ভারী

স্তন ভারী ও ভরাট হলে নারীকে স্বাভাবিক ভাবেই আকর্ষণীয় লাগে। তাই হালকা ফেব্রিকেই ফুটিয়ে তুলুন স্তনের সৌন্দর্য। স্তন ভারী হলে বুকে ঘন এমব্রয়ডারি রয়েছে এমন ব্লাউজ এড়িয়ে চলুন। এতে শরীর দেখতে আরও ভারী লাগবে। তার বদলে প্লেন, হালকা ফেব্রিকের ব্লাউজ বেছে নিন। জর্জেট, ক্রেপ, সাটিন ভাল চলবে। বড় গলার বা বড় করে কাটা পিঠের ব্লাউজ পরলে সুন্দর লাগবে।

 

ছোট স্তনের ব্লাউজস্তন যখন ছোট

ছোট স্তনের শরীরের গঠন যাদের তাদের যে কোন কিছুই মানিয়ে যায়। তবে যদি এমন ব্লাউজ পরেন যাতে স্তন দেখতে ভরা লাগে তবে আপনাকে লাগবে আকর্ষণীয়, চেহারায় আসবে আত্মবিশ্বাস। তাই খেয়াল রাখুন যাতে ব্লাউজের সামনের অংশ প্যাডেড হয় বা ভারী এমব্রয়ডারি থাকে। গলার কাটও যেন সরু হয়। হল্টার নেক, হাইনেক বা কলার এই চেহারার জন্য খুব মানানসই।

 

পারফেক্ট ফিগারের ব্লাউজস্লিম অ্যাথলেটিক ফিগার

আপনার যদি এমন ফিগার থেকে থাকে, তবে আপনার কোন চিন্তাই নেই। কারন আপনার আছে পারফেক্ট ফিগার। নুডল স্ট্র্যাপ, করসেট স্টাইল, হল্টার নেক, লম্বা হাত যে কোনও কিছুই আপনাকে মানাবে। শুধু শাড়ি বুঝে নিজের পছন্দ মতো ব্লাউজ বেছে নিন। মনে রাখবেন সব শাড়ির সঙ্গে কিন্তু সব রকম ব্লাউজ চলে না।

 

কাধ চওড়া ব্লাউজকাঁধ যাদের চওড়া

জানি, আপনি ব্লাউজ নিয়ে প্রায়ই কনফিউশন এ থাকেন।  চওড়া নেকলাইনের সঙ্গে ছোট স্লিভের ব্লাউজ এই চেহারায় মানায়। সরু স্ট্র্যাপ, প্যাডেড ব্লাউজ একেবারেই এড়িয়ে চলুন। এতে কাঁধ আরও চওড়া লাগবে।

 

মোটা শরীরের ব্লাউজমোটা বাল্কি ফিগার

শাড়ি পরলে আপনাকে আরো মোটা লাগে?  ফুলহাতা বা থ্রি কোয়ার্টার হাতের ব্লাইজ পরে কমিয়ে ফেলুন আপনার মোটা ভাব। খোলা পিঠের ব্লাইজ সকলের নজর কাড়তে পারেন। ছোট স্লিভের ব্লাউজ পরলে আপনার হাত এবং আপনাকে মোটা দেখাবে। কিন্তু পাফড স্লিভ, নুডল স্ট্র্যাপ, হল্টার একেবারেই এড়িয়ে চলুন। বড় গলার ব্লাউজ ট্রাই করে দেখতে পারে।  কাপড়ের ব্যাপারেও ছোট প্রিন্টের হালকা ফ্যাব্রিক বেছে নিন।

দেখে নিন যেমন ব্লাউজ আপনার পছন্দ

 

//GA Code Start //GA code end