ভারতীয় চলচ্চিত্রে তিশা – NariBangla

ভারতীয় চলচ্চিত্রে তিশা

Comment

stardom

ছবির নাম ‘বোবা রহস্য’। পরিচালক অভিষেক বাগচি। ছবিতে তিশার প্রেমিকের চরিত্রের অভিনয় করবেন বয়সে তিন বছরের ছোট বাংলাদেশের চিত্রনায়ক আমান রেজা। ‘বোবা রহস্য’ ছবিতে অভিনয়ের ব্যাপারে তিশা ও আমান রেজার সঙ্গে আলোচনা চূড়ান্ত করার জন্য দুই দফা ঢাকায় আসেন এই ছবির প্রযোজক সাগর সেন। সপ্তাহ দু–এক আগে আমান এবং গত পরশু তিশা চুক্তিপত্রে সই করেছেন।

তিশাছবির গল্প আবর্তিত হয়েছে তিশাকে কেন্দ্র করে। বাংলাদেশের আমান রেজা তাঁর প্রেমিক। ছবিটি নিয়ে প্রথম আলোকে আমান রেজা বলেন, ‘থ্রিলার, রোমান্স আর গোয়েন্দা কাহিনির এক দারুণ গল্প নিয়ে ছবিটি। গল্পের পুরোটাই তিশাকে ঘিরে। ছবিতে আমিও তাঁর জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ জুড়ে আছি। দেশের পাশাপাশি আমি এখন ভারতের বাংলা চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছি। আমার অভিনীত বিজ্ঞাপনচিত্রও ভারতের টিভি চ্যানেলগুলোতে প্রচারিত হচ্ছে। দেশের বাইরের ছবিতে কাজ করার আনন্দই অন্য রকম। বাইরের ছবিতে কাজ করার সময় দেশের সম্মানের ব্যাপারটি মাথায় রাখি।’

আগামী জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে তিশা শাকিব‘বোবা রহস্য’ ছবির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে। ভারতের পশ্চিমবঙ্গ আর ঝাড়খন্ডে পুরো ছবির শুটিং হবে। এই ছবির মধ্য দিয়ে কয়েক বছর পর বড় পর্দায় ফিরছেন সব্যসাচী চক্রবর্তী। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বসু প্রমুখ। ছবিটি ভারতীয় হলেও সাফটা চুক্তির আওতায় এটি বাংলাদেশের প্রেক্ষাগৃহেও প্রদর্শিত হবে। এই ছবির বাংলাদেশ অংশের পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।

তিশা শাকিবছবিতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, গোয়েন্দা গল্পের এই ছবিতে মিতালী মুখার্জি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। গল্পটি দারুণ। যে জন্য এক বাক্যেই অভিনয়ে রাজি হয়েছি। ছবিতে অনেক গুণী শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ হবে। আশা করছি ভালো কিছু হবে। আমান রেজা তার চরিত্রটি প্রসঙ্গে বলেন, ‘ছবিতে দেখা যাবে তিশার সঙ্গে আমার প্রেম হয়। এরপর ঘটতে থাকে নানা অঘটন। আর সেই অঘটনের কারণ খুঁজতে মিশনে নামবেন সব্যসাচী। উন্মোচিত হবে নতুন রহস্য। আশা করছি দারুণ কিছু হবে।’

ছবিটি মুক্তি পাবে ঝাড়খণ্ড, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে। এ দেশে মুক্তি পাবে সাফটা চুক্তির আইনে। এটি বাংলাদেশে পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end