মেঘলা মুক্তা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছে – NariBangla

মেঘলা মুক্তা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছে

4 Replies

stardom
মেঘলা মুক্তা নতুন মিউজিক ভিডিও

নতুন করে আরো একটি মিউজিক ভিডিওতে কাজ করলেন শোবিজের নতুন মুখ মেঘলা মুক্তা। যেটির চিত্রায়ন শেষ হয়েছে গতকাল (শনিবার) এফডিসিতে। মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির।

রোজার ঈদে হৃদয় খানের ‘ছেড়ো না’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন মেঘলা মুক্তা। সেটি বেশ আলোচনায় এসেছিলেন।

নতুন মিউজিক ভিডিও নিয়ে মেঘলা বলেন, ‘ভিডিওতে দেখা যাবে আমাদের দেশের গানে দেশীয় নাচ। আগে বিভিন্ন উৎসবে আমরা কলকাতা কিংবা বলিউডের গান বাজাতাম। সেই গানে সবাই নাচতো। কিন্তু যে গানের মিউজিক ভিডিও করছি সেটি প্রকাশের পর সবাই বাইরের গান বাদ দিয়ে আমাদের দেশের এই গানে নাচবেন বলে আমি মনে করি।’

এই মিউজিক ভিডিওটিতে মেঘলার সহশিল্পী ফাহিম। গানের শিরোনাম ‘বাংলাদেশের বাংলা গান’। এতে কণ্ঠ দিয়েছেন ফাহিম নিজেই। আগামী ২৬ সেপ্টেম্বর গানটি দুর্গা পূজা উপলক্ষে প্রকাশ পাবে।

মেঘলা মুক্তার শুরু

মেঘলা মুক্তার শুরুটা র‍্যাম্প মডেলিং দিয়ে তারপর সিনেমায় টালিউড অভিনেতা অঙ্কুশের বিপরীতে অভিনয়। নাচে-গানে দর্শক মাত! এরপর বাংলাদেশের সুপারস্টার শাকিবের বিপরীতে ‘নবাব’ সিনেমায় অভিনয় করেছেন।

র‍্যাম্প মডেল মেঘলা মুক্তা

র‍্যাম্প মডেল হিসেবে কাজ শুরু, এর পর অভিনয়ে। জার্নিটা সম্পর্কে মেঘলা জানালেন, র‍্যাম্পে কাজ শুরু করতেও সময় নিয়েছিলাম। এলাম, র‍্যাম্পে হাঁটলাম ব্যাপারটা আমার কাছে ঠিক তা নয়। যখন ঠিক করলাম র‍্যাম্প মডেল হিসেবে কাজ করবো তার আগে গ্রুমিং-য়ের জন্য এক বছর সময় নিয়েছি। র‍্যাম্প মডেল বুলবুল টুম্পা(ম্যাম) এর হাত ধরে কাজ শুরু। সময় ২০১১ সাল। এরপর পুরোপুরি কাজ শুরু করি ২০১২ সালে। র‍্যাম্প মডেল ও কোরিওগ্রাফার আজরা মাহমুদকে দেখে আরো বেশী উৎসাহিত হয়েছি। যখন কাজ করছিলাম আমার কাছে মনে হচ্ছিল র‍্যাম্পই আমার একমাত্র কাজের জায়গা এর বাইরে কোথাও কাজ করবো না।

এরপর আমি শুধু চেয়েছি তোমায় সিনেমায় কাজ করলাম। অনেক বেশি নার্ভাস ছিলাম অভিনয় এবং নাচের বিষয়ে। সিনেমার শুটিংয়ে অংশ নিতে ভারতের দার্জিলিংয়ে যাই। তখনো মনে হচ্ছিলো, কি করি, কি হয়! আমার সৌভাগ্য কো আর্টিস্ট হিসেবে অঙ্কুশকে পেয়েছিলাম। ওর সিনেমা দেখে মনে হতো সে খুব মজা করতে পারে। পরে মনে হলো অঙ্কুশ বাস্তবে আরো বেশি ফ্রেন্ডলি, সহজ মনের মানুষ। পুরো শুটিং ইউনিটকে জমিয়ে রাখতো। পরে কাজ করতে গিয়ে বুঝলাম নার্ভাসনেস কমে এসেছে। অভিনয় করার ইচ্ছাটা আরো বেড়ে গেল।

একের পর এক সিনেমার অফার পেতে শুরু করেছিলাম, কিন্তু স্ক্রিপ্ট পছন্দ হয়নি বলে এরপর অনেক দিন পর্যন্ত কাজ করা হয়নি। এই সময়ের মধ্যে নিজেকেও আর একটু প্রস্তুত করে নিয়েছি। গত বছরের শেষের দিকে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমা ‘নবাব’-এ চুক্তিবদ্ধ হয়েছি। আমার মনে হয়েছে এই সিনেমায় আমার চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ।

মেঘলা মুক্তা মিউজিক ভিডিও

মেঘলা মুক্তা জানিযে দিলেন, আইটেম গান সিনেমারই অংশ। এই অংশটাকে পৃথক করে দেখার সুযোগ নেই। ‘রাগিনি এমএমএস ২’ সিনেমার আইটেম গান ‘বেবি ডল’ এর নৃত্য পরিচালক ও কোরিওগ্রাফার ছিলেন খালেদ শেখ এবং আলী। ‘বেবি বেবি’ গানেরও নৃত্য পরিচালক ও কোরিওগ্রাফার হিসেবে এই দুজন কাজ করেছেন। তাদের সাথে কাজ করতে পেরে আমি আনন্দিত। অনেক পরিশ্রম করে কাজটি করেছি। আমার কো-আর্টিস্ট ছিলেন ভারতের জনপ্রিয় অভিনেতা ওম। আশা করছি কাজটি দর্শকপ্রিয়তা পাবে। যদিও সমালোচনাও হবে-হচ্ছে দুটোই উপভোগ করছি।

উল্লেখ্য,  ‘বেবি বেবি’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, গেয়েছেন লেমিস।

 

 

4 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end