শাবনূর ফিরছে চলচ্চিত্রে নিজেকে প্রস্তুত করে – NariBangla

শাবনূর ফিরছে চলচ্চিত্রে নিজেকে প্রস্তুত করে

2 Replies

stardom

সাম্প্রতিক ছবি দেখলে মনে হয় শাবনূর তাফ ওজন কমিয়েছেন। অনেকদিন পর যেন হালকা গড়নের মোহনীয় সেই শাবনূর ধরা দিলেন ক্যামেরায়। তাই অনেকে বলছে, শাবনূর ফিরছে চলচ্চিত্রে নিজেকে প্রস্তুত করে।

৯০ এর দশকে চলচ্চিত্রে আসা এই নায়িকা তার চলচ্চিত্র জীবনে বহু সফল ছবি উপহার দিয়েছে। কিন্তু শেষের দিকে এসে ওজন ভাড়তে থাকে শাবনূরের। একই সাথে কমতে থাকে ছবির কাটতি। এর কিছুদিন পর চলচ্চিত্রেকে বিদায় জানিয়ে পাড়ি দেন অস্ট্রেলিয়া।  বিয়ে করেন এক নবাগত নায়কে। সেখানে এক পুত্র সন্তান জন্মদেন। কিছুদিন হল শাবনূর দেশে ফিরেছেন স্বামী সন্তান সহ।

বর্তমানে চলচ্চিত্রে একেবারেই অনুপস্থিত থাকলেও নতুন পরিচয়ে দর্শকের সামনে আসছেন তিনি। এবার চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছেন তিনি। গত ঈদের পর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এ অভিনেত্রী। নতুন কাজের বিষয়ে শাবনূর বলেন, দীর্ঘদিন ধরে বিষয়টি নিয়েই ভেবেছি। সেটা হচ্ছে শুধু চলচ্চিত্রে অভিনয় না, এবার পরিচালনাও করবো। সেটা হবে স্বপ্নের একটা প্রজেক্ট। নিজে ছবির কাহিনীটা লেখার বিষয়েও ভাবছি। সে সঙ্গে ছবির চিত্রনাট্যও আমিই করবো বলে পরিকল্পনা করেছি। বর্তমান সময়টা ছবি নির্মাণের জন্য উপযুক্ত না। তাই আমি একটু সময় নিয়ে বুঝে শুনে নির্মাণে হাত দিতে চাই।

এদিকে, দীর্ঘদিন ধরেই ঢাকা টু সিডনি নিয়েই তার ব্যস্ততা। বছরের বেশির ভাগ সময় অস্ট্রেলিয়ায় থাকেন তিনি। তবে এবার সেখানে শিগগির যাচ্ছেন না বলে জানালেন। কারণ বেশ আটঘাট বেঁধেই পরিচালনায় নামতে চাচ্ছেন তিনি। ঢাকার প্রেক্ষাগৃহে শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটি হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘কিছু আশা কিছু ভালোবাসা’। সবশেষ গত বছর এ অভিনেত্রী দু’ ধাপে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন।

এর মধ্যে ‘ইউরো স্টার’ নামে একটি কোম্পানির চুলার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন। এটি নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস। তার নির্দেশনায় নতুন বিজ্ঞাপনচিত্রে কাজ করার কথা রয়েছে শাবনূরের। এদিকে নতুন কাজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এত প্রেম এত মায়া’ নামের ছবিতে কাজ করবো। এ ছবিতে গান গাইতেও দেখা যাবে আমাকে। তবে আমি তা চাইনি। পরিচালক জোর করেছেন। দেখি এখন প্র্যাকটিস করছি। সবঠিক থাকলে সামনের সপ্তাহে প্লেব্যাক করবো। তারপর শুটিং শুরু  করবো। বর্তমানে নিয়মিত ব্যায়াম করছেন শাবনূর। নিজের ওজনও কমিয়েছেন। সে সূত্রে বলা যায় সামনে নতুন ছবিতে নতুন এক শাবনূরকে দেখা যাবে।

2 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end