সারিকা ক্লায়েন্টের সাথে রাত কাটানোর প্রস্তাব প্রত্যাখ্যান করলেন – NariBangla

সারিকা ক্লায়েন্টের সাথে রাত কাটানোর প্রস্তাব প্রত্যাখ্যান করলেন

2 Replies

stardom

ক্লায়েন্টের সাথে শুটিং স্পটে আগের দিন গিয়ে রাত কাটানোর প্রস্তাব প্রত্যাখ্যান করলেন মডেল অভিনেত্রী সারিকা। ফেসবুক স্টাটাসের মাধ্যমে এমনটিই জানালেন সারিকা।

সারিকাসারিকার ফেসবুক থেকে জানা যায় পরিচালক তাকে শুটিং এর আগের দিন ক্লায়েন্ট সাথে শুটিং স্পটে গিয়ে ওখানে রাত কাটানোর কথা বলে। পরদিন একটি বিজ্ঞাপনের শুটিং হওয়ার কথা সেখানে। শুটিং স্পটের দূরত্ব সারিকার বাসা থেকে এক ঘন্টার একটু বেশী। সারিকার মতে এত কাছের একটি স্পটে কেনো আগের রাত গিয়ে থাকতে হবে। নিশ্চয়ই ক্লায়েন্ট পরিচালককে সারিকার সাথে রাত কাটানোরর শর্ত দিয়েছিল।

গেলো বুধবার নিজের ফেসবুক পেজে সারিকা লিখেছেন, শুটিং ডেটের একদিন আগে ক্লায়েন্টের গাড়িতে করে মানিকগঞ্জ (যেখানে যেতে ১ ঘণ্টা‍+ লাগে মাত্র আমার বাসা থেকে) যাওয়া এবং প্রিভিয়াস ডে অ্যান্ড নাইট তার সাথে সেখানে অবস্থান করার প্রস্তাব প্রত্যাখ্যান করা কি কোনো অপরাধের খাতায় পড়ে? এটা কি অপেশাদারিত্ব? শুভাকাঙ্ক্ষীরা দয়া করে এ বিষয়ে আপনাদের মতামত জানাবেন।

সংসার চুকিয়ে কিছুদিন হল সারিকা আবার সারিকা ক্লায়েন্টের সাথে রাত কাটানোর প্রস্তাব প্রত্যাখ্যান মিডিয়ায় ফিরে আসেন। এর মাঝে বেশ কিছু বিজ্ঞাপনে অভিনয় করেন। যেখান থেকে মিডিয়া ছেড়ে যান সারিকা, যেন সেখান থেকেই আবার শুরু করলেন। সারিকার একটি কন্যা সন্তান রয়েছে। আর কন্যাকে ছেড়ে কোথায় থাকতে পারেন না সারিকা।

মিডিয়ায় প্রযোজক পরিচালক ও ক্লায়েন্টদের এমন আবদারের গল্প প্রায়ই শুনা যায়। সারিকার মত অন্যদের এমন সাহসী সিদ্ধান্তে বদলাতে পারে এমন চিত্র।

 

2 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

//GA Code Start //GA code end